২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


মেঘনা গ্রুপে চাকরির সুযোগ, কর্মস্থল চট্টগ্রাম

- ছবি : সংগৃহীত

লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটিতে ডেপুটি ম্যানেজার/ম্যানেজার পদে একাধিক লোকবল নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।
পদের নাম : ডেপুটি ম্যানেজার অথবা ম্যানেজার।
বিভাগ : পার্চেজ।
পদসংখ্যা : নির্ধারিত নয়।
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক অথবা সম্মান ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা : মাইক্রোসফট ওয়ার্ড, অ্যাক্সেল এবং ই-মেইল চিঠিপত্রের ব্যবহারিক অভিজ্ঞতা। ইংরেজি এবং বাংলা ভাষায় লিখিত এবং মৌখিক যোগাযোগের দক্ষতা থাকতে হবে।
অভিজ্ঞতা : কমপক্ষে ৫ বছর।
চাকরির ধরন : পূর্ণকালীন।
কর্মক্ষেত্র : অফিসে।
প্রার্থীর ধরন : নারী-পুরুষ (উভয়)।
বয়সসীমা : উল্লেখ নেই।
কর্মস্থল : চট্টগ্রাম।
বেতন : আলোচনাসাপেক্ষে।
অন্যান্য সুবিধা : প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী।

আবেদন যেভাবে : আগ্রহীদের ২৪ ফেব্রুয়ারির মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

সকল